আওয়ামী লীগ জনগণের কাছে বিষফোড়া স্বরূপ : ডা. ইরান

Post Thumbnail

ডামি নির্বাচনের পাতানো সার্কাসের এমপি-মন্ত্রীরা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ ৭ জানুয়ারি তামাশার নির্বাচন করে দেউলিয়া দলে পরিণত হয়েছে। শেখ হাসিনার সরকারের অবস্থা নড়বড়ে, তাদের জনভিত্তি শুন্যের কোঠায়। যে কোন সময় শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরে দাঁড়াতে হবে। তাই শেখ হাসিনা, ও-কাদেররা আবোলতাবোল বকছে। আমরা তামাশার সংসদকে কালো পতাকা দেখিয়ে গণঅনাস্থা প্রকাশ করছি।

তিনি বলেন, চাল, ডাল, আটা, চিনি, ভোজ্যতেল, শিশু খাদ্য ও শাকসবজির মূল্যবৃদ্ধিতে সাধারণ মানুষ আজ দিশাহারা। নিয়ন্ত্রণহীন সিন্ডিকেট গোষ্ঠী। নিয়ন্ত্রণহীন বাজার মূল্যের কারণে সাধারণ মানুষের জীবন-যাপন দুর্বিসহ হয়ে উঠেছে। নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণ হচ্ছে ‘মুনাফা শিকারি’ লুটেরাদের হাতে। পণ্য পরিবহনে দুর্নীতি, হয়রানি ও চাঁদাবাজি হচ্ছে। বাজারে অসৎ ব্যবসায়ী ও মুনাফাখোরদের একচেটিয়া প্রভাব কমানো না গেলে দ্রব্যমূল্যের পাগলা ঘোড়া নিয়ন্ত্রণে আসবে না।

তিনি আজ (মঙ্গলবার) দুপুরে পুরানা পল্টন কলেজ গেইটে ডামি নির্বাচনের তামাশার সংসদ ভেঙ্গে নতুন তফসিল ঘোষণার দাবিতে বাংলাদেশ লেবার পার্টি, ঢাকা মহানগর আয়োজিত কালোপতাকা সমাবেশ ও মিছিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

লেবার পার্টির ঢাকা মহানগর যুগ্ম-সম্পাদক এনামুল হকের সভাপতিত্বে কর্মসুচীতে বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, এডভোকেট জোহরা খাতুন, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম-মহাসচিব হেলাল উদ্দিন চৌধুরী, প্রচার সম্পাদক মনির হোসেন খান, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, কেন্দ্রীয় নেতা মোঃ জনি হোসেন, মহানগর নেতা তারিকুল ইসলাম, ছাত্রমিশন সভাপতি সৈয়দ মোঃ মিলন ও যুগ্ম সম্পাদক মোঃ লিটন খান প্রমুখ।

মিছিলটি পুরানা পল্টন সড়ক হতে শুরু হয়ে বিজয়নগর, পল্টন মোড়, হাউজবিল্ডিং, সচিবালয়, প্রেসক্লাব হয়ে তোপখানা রোডে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।