দর্শনা সাহিত্য পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

Post Thumbnail

দর্শনা সাহিত্য পরিষদের কমিটি বিলুপ্ত করে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সাহিত্য পরিষদের সদস্য কবি সাহিত্যিকদের সম্মতিক্রমে মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে এই কমিটি গঠন করা হয়। আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে গতকাল শনিবার বেলা তিনটায় সাহিত্য পরিষদের কার্যালয়ে এক সভা আয়োজন করা হয়।

সভায় সাহিত্য পরিষদের সদস্য কবি সাহিত্যিকদের সম্মতিক্রমে মেয়াদোত্তীর্ণ কমিটি ভেঙে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের দায়িত্ব দিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কবি মুরশিদ আলমকে আহ্বায়ক এবং আব্দুল ওদুদ শাহ কলেজের প্রভাষক মিজানুর রহমান মণ্ডল, ডা. খালেদা খানম, মো. নজরুল ইসলাম, প্রধান শিক্ষিকা আফসানা মেহজাবিন শাপলা, মো. জামাত আলী ও বোরহান উদ্দিন টিটুকে সদস্য করে ৭ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। সভায় আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

কমিটি গঠন করার পরে কবিতা পাঠের আসর অনুষ্ঠিত হয়। স্বরচিত লেখা পাঠ করেন কবি খালেদা খানম, সাজিবুল ইসলাম, ইমান আলী, মো. আব্দুর রশিদ, আফসানা মেহজাবিন শাপলা, এমদাদুল হক, মো. বোরহান উদ্দিন, মিজানুর রহমান মণ্ডল, মো. নজরুল ইসলাম, জামাত আলি, মো. আসাদ, প্রসেনজিৎ মন্ডল প্রমুখ।

কবিতা পাঠের অনুষ্ঠান সঞ্চালনা করেন কবি ফয়সাল আহমেদ।