১৯ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি দিদার গ্রেফতার

Post Thumbnail

দুইটি মামলায় ১৯ বছরের সাজাপ্রাপ্ত দীর্ঘদিন পলাতক আসামি দিদার ওরফে শুভ’কে রাজধানীর গুলশান এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব। সহকারী পুলিশ সুপার ও র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এম. জে. সোহেল গণমাধ্যমকে দেয়া খবরে নিশ্চিত করেছেন।

গত ১৮ ফেব্রুয়ারি দুপুরে র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার গুলশান থানার লিংক রোড এলাকায় অভিযান চালিয়ে বিএমপি বরিশাল বিমান বন্দর জিআর নং-২৬৭/১২, (বিশেষ ট্রাইঃ), ধারাঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর এ(বি); জাল টাকার মামলায় ১৪ (চৌদ্দ) বছর ও ১০,০০০/- (দশ হাজার) টাকা জরিমানা এবং বিমান বন্দর থানার জিআর নং-৪৩/১২, ধারাঃ ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৯(খ); মাদক মামলায় ০৫ (পাঁচ) বছর ও ৫০০০/- (পাঁচ হাজার) টাকা জরিমানা সহ মোট ১৯ বছরের সাজাপ্রাপ্ত গ্রেফতারি পরোয়ানাভূক্ত দীর্ঘদিন পলাতক আসামী মোঃ দিদারুল ইসলাম ওরফে শুভ (৩৮), পিতা-মোঃ ফকরুল ইসলাম ওরফে রোকন, সাং-রবীন্দ্রনগর, থানা-বিমান বন্দর, বিএমপি, বরিশাল’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উক্ত মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে স্বীকার করেছে। আদালতে সাজা ঘোষণার পর থেকে রাজধানীর গুলশানসহ দেশের বিভিন্ন এলাকায় নিজের নাম পরিচয় গোপন করে এবং বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপন করে ছিল।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।