ঠাকুরগাঁওয়ে মাদক বিরোধী অভিযানে শ্রমিক নেতা গ্রেপ্তার

Post Thumbnail

ঠাকুরগাঁওয়ে মাদক বিরোধী অভিযানে একজন শ্রমিক নেতা গ্রেপ্তার হয়েছে।

গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযানে ঠাকুরগাঁও সদর থানাধীন ১২ নং সালন্দর ইউপির অন্তর্গত আরাজি কেষ্টপুর গ্রামের রেনু রং মিস্ত্রির মরিচ বাগান থেকে ২০ (বিশ) পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধারসহ এই শ্রমিক নেতাসহ আরেক জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত শ্রমিক নেতা সদর উপজেলার আরাজি কেষ্টপুর গ্রামের মুসলিম উদ্দীন সরকারের ছেলে রবিউল ইসলাম (৪১)। তিনি জেলা ট্রাক ও ট্যাংকলড়ির সাবেক সম্পাদক ছিলেন।

অপরজন হলেন, জগন্নাথপুর বারোপাড়া গ্রামের বেলাল ইসলাম (৩০)।

তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও গোটা জেলায় বিপুল পরিমান মাদকসহ আরও ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, রুহিয়া থানার আমানে খাতুন (৫২), পীরগঞ্জ থানার বিশু হাসদা, মুসলিম উদ্দীন (৪৭), করিমুল হক (৩৬), উমা চরণ (৩৫), রাণীশংকৈল থানায় মাঝহারুল ইসলাম, জিয়াউর রহমান (৩৯)।

গত এক রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মোট ৪০ (চল্লিশ) পিচ ট্যাপেন্টাডোল, ১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজা ও ১২ (বার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মোট ৭ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর।