ওয়ান শুটারগানসহ সন্ত্রাসী মানিক গ্রেফতার

Post Thumbnail

রাজবাড়ী জেলার সদর এলাকা হতে আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগানসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিককে গ্রেফতার করেছে র‌্যাব। সহকারী পুলিশ সুপার ও র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এম. জে সোহেল গণমাধ্যমকে খবরটি জানিয়েছেন।

গত ১৯ ফেব্রুয়ারি রাত ১০:১০ টায় র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন ছোট নুরপুর এলাকায় একটি অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রধারী মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিককে (২৯) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তির পিতা-কোরবান আলী মোল্লা, সাং-ছোট নুরপুর, থানা-রাজবাড়ী সদর, জেলা-রাজবাড়ী বলে জানা যায়। এসময় তার নিকট থেকে একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ রাজবাড়ীসহ আশেপাশের বিভিন্ন এলাকায় অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। এছাড়া উক্ত অস্ত্রের ভয় দেখিয়ে রাজবাড়ী এলাকায় মাদক ব্যবসা, ভূমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অবৈধ কার্যকলাপ পরিচালনা করে আসছিল। এছাড়াও মানিকের বিরুদ্ধে বিভিন্ন থানায় আরো চারটি মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।