বিয়ে করিনি, সব গুজব : জায়েদ খান

Post Thumbnail

চিত্রনায়ক জায়েদ খান বিয়ে করে হানিমুনে গেছেন। এমন খবর ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। তবে এটাকে একদম গুজব বললেন অভিনেতা। জায়েদ খান বললেন, আমি বিয়ে করিনি, সব গুজব। জানালেন একটি বিজ্ঞাপন করতে কক্সবাজার গিয়েছিলেন এই অভিনেতা। সেখানে আমার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন চিত্রনায়িকা জলি।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, নতুন বউকে নিয়ে কক্সবাজারে আন্তর্জাতিক মানের একটি হোটেলে উঠলেন। এর স্থিরচিত্র ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। জানা যায়, এটি একটি বিজ্ঞাপনের দৃশ্য। নতুন এই বিজ্ঞাপনে জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা জলি।

জায়েদ খান, নিজের ব্যস্ততা নিয়ে বললেন, এরইমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রের কাজ করলাম। আর সামনে আমার নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সেটা নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে। ছবি মুক্তির বিষয়ে অনেক কাজ থাকে, সেসব নিয়ে মিটিং করছি।

২০০৮ সালের ঈদে ‘ভালোবাসা ভালোবাসা’ ছবির মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষিক্ত হয়েছিলেন জায়েদ খান। এই নায়কের ভাষ্য, পরে ৩০টির মতো ছবি মুক্তি পেয়েছে তার। তবে গত এক যুগে ঈদে ছবি আসেনি! তাই এবারেও ঈদে ছবি মুক্তি দেওয়া হতে পারে।

এটি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটের ছবি। গল্পে দেখানো হয়েছে, ১৯৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশ ফিরে আসার সময়ের গল্প। এতে একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করেছেন জায়েদ খান। তিনি বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে শ্রম দেয়া ছবি হচ্ছে ‘সোনার চর’।