সাতক্ষীরায় রোটারি ক্লাব অব রয়েল'র উদ্যোগে ভূমিহীনের মাঝে ঘর হস্তান্তর

Post Thumbnail

সাতক্ষীরায় রোটারি ক্লাব অব রয়েল’র উদ্যোগে আবাসন প্রকল্পের আওতায় সাড়ে ৩ লক্ষ টাকা ব্যয়ে ভূমিহীনের মাঝে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে। প্রথম পর্যায়ে একজনকে দেওয়া হচ্ছে বলে জানান নবজীবন প্রতিষ্ঠাতা শহীদুজ্জামান খান।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকালে সাতক্ষীরা শহরের কুখরালী এলাকায় ভূমিহীন আব্দুল হামিদের পরিবারকে এই ঘর দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভূমিহীনদের মাঝে ঘর হস্তান্তর করেন নবজীবন ইনিস্টিউটের প্রতিষ্ঠাতা শহীদুজ্জামান খান। এসময় আরও উপস্থিত ছিলেন চাটার্ড প্রেসিডেন্ট ফারুকুল ইসলাম, পাস্ট প্রেসিডেন্ট তারেকুজ্জামান খান, পাস্ট রেজাউল ইসলাম সোহাগ, প্রেসিডেন্ট ইলেক্ট ডা. মো.সাইফুল আলম, ক্লাব সদস্য মো. সিরাজুল ইসলাম, সদস্য জান্নাতুল ফেরদৌস, ডেপুটি কমান্ডার এনছান বাহার বুলবুল, রয়েল সাতক্ষীরা ক্লাব প্রেসিডেন্ট মো. আসাদুরজামান, সাতক্ষীরা পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র শেখ আনোয়ার হোসেন মিলন, ৬নং ওর্য়াড কাউন্সিলর শেখ মারুফ আহমেদ, রং তুলি এ্যাড মহিবুল্লাহ, ঘর নির্মাণকারী ইঞ্জিনিয়ার আল আমিন প্রমুখ।

রোটারি ক্লাব অব রয়েল সাতক্ষীরার ভূমিহীন আবাসন প্রকল্পের আওতায় ২টি ঘর স্থাপন করা হয়েছে এবং পর্যায়ক্রমে সাতক্ষীরায় ভূমিহীনদের ঘর নির্মাণ করা হবে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।