কুখ্যাত মাদক সম্রাট মন্টু মন্ডল ৪২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার

Post Thumbnail

কুখ্যাত মাদক সম্রাট যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মন্টু মন্ডল’কে ৪২ বোতল ফেন্সিডিলসহ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানা এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। সহকারী পুলিশ সুপার ও র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এম. জে. সোহেল গণমাধ্যমকে দেয়া তথ্যে নিশ্চিত করেছেন।

গত ২৯শে ফেব্রুয়ারি দিবাগত রাত ১২:০৫ টায় র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানাধীন নারুয়া খেয়াঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ফরিদপুর জেলার মধুখালী থানার এফআইআর নং-৫৫/১২, তারিখ- ২২ ডিসেম্বর ২০১২; জি আর নং-২৩২/১২, তারিখ- ২২ ডিসেম্বর, ২০১২; সময়- ধারা- ১৯(১) এর ৩(খ) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন); মাদক মামলায় যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত পলাতক আসামী মোঃ মন্টু মন্ডল (৬০), পিতা- মৃত কেসমত আলী মন্ডল ওরফে কিতাব আলী মন্ডল, সাং- জগন্নাথপুর , থানা- আলমডাঙ্গা, জেলা- চুয়াডাঙ্গা’কে ৪২ (বিয়াল্লিশ) বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা করে। এসময় তার নিকট থেকে ফেনসিডিল বহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল ও একটি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উল্লেখিত মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি বলে স্বীকার করেছে।

সে মামলা দায়ের হওযার পর বিভিন্ন সময় রাজবাড়ীসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল এবং একই সাথে মাদক ব্যবসা করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।