ইজিবাইক চোর চক্রের দলনেতাসহ গ্রেফতার ২, ইজিবাইক উদ্ধার

Post Thumbnail

ফরিদপুর জেলার কোতয়ালী এলাকা হতে ইজিবাইক চোর চক্রের দলনেতাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সেইসাথে চোরাইকৃত ইজিবাইক উদ্ধার করা হয়েছে। র‌্যাব-১০ এর গণমাধ্যম শাখা থেকে খবরটি নিশ্চিত করা হয়েছে।

গত ১লা মার্চ বিকাল ৫:১৫ টায় র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন তাম্বুলখানা এলাকায় একটি অভিযান চালিয়ে একটি ইজিবাইক উদ্ধারপূর্বক ইজিবাইক চোর চক্রের দুইজন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মোনায়েম সরদার (৩০), পিতা- মোঃ মোশারফ সরদার, সাং- গোড়াইল, থানা- নগরকান্দা, জেলা- ফরিদপুর ২। মোঃ দেলোয়ার হোসেন (৪৫), পিতা- আব্দুল ওহাব মাতুব্বর, সাং- রশিদনগর, থানা- কোতয়ালী, জেলা- ফরিদপুর বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১,৬০,০০০/- (এক লক্ষ ষাট হাজার) টাকা মূল্যমানের একটি চোরাইকৃত ইজিবাইক ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা ব্যাটারি চালিত ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ ফরিদপুরসহ আশেপাশের বিভিন্ন এলাকা হতে ব্যাটারি চালিত ইজিবাইক চুরি করে ৫০,০০০-৬০,০০০/- হাজার টাকার বিনিময়ে বিক্রয় করতো বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তার করা হয়েছে।