লালমোহনের পারভিন বেগম হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ গ্রেফতার ৩

Post Thumbnail

ভোলা জেলার লালমোহন এলাকায় চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকাণ্ডের পলাতক প্রধান আসামি মোঃ রিপনসহ হত্যাকাণ্ডে সরাসরি জড়িত তিনজনকে কিশোরগঞ্জ জেলার সদর এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব। সহকারী পুলিশ সুপার ও র‌্যাব-১০ এর গণমাধ্যম শাখার উপপরিচালক এম.জে সোহেল গ্রেফতারের খবরটি নিশ্চিত করেছেন।

গত ১৮ মার্চ ভোর ৪:৩০টায় র‌্যাব-১০ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এবং র‌্যাব-১৪ এর সহযোগিতায় কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন যশোদশ এলাকায় একটি অভিযান চালিয়ে ভোলা জেলার লালমোহন থানার মামলা নং-০২/০২, তারিখ-০২/০১/২০২৪ খ্রিঃ; ধারা-৩০২/৩৪ পেনাল কোড-১৮৬০; সম্পত্তি ভোগ দখলকে কেন্দ্র করে বিরোধের জের ধরে পূর্বপরিকল্পিতভাবে চাঞ্চল্যকর পারভিন বেগম (৩৭) হত্যাকাণ্ডের পলাতক ১ নং আসামি মোঃ রিপন (২৫), পিতা-আবুল কালাম সিকদার, ২ নং আসামি সুইটি বেগম (২২), স্বামী-মোঃ রিপন, এবং ৩ নং আসামি বিবি ছখিনা (৫৫), স্বামী-আবুল কালাম সিকদার, সর্বসাং-কুরালিয়াকান্দি, থানা-লালমোহন, জেলা-ভোলাদের গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা উক্ত হত্যাকাণ্ডের সাথে তাদের সরাসরি সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তারা হত্যাকাণ্ডের পর থেকেই নিজেদেরকে আইনের হাত থেকে বাঁচানোর জন্য কিশোরগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে ছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।