ঠাকুরগাঁওয়ে শিশু মারপিটের ঘটনায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার

Post Thumbnail

ঠাকুরগাঁও পৌর শহরের পূর্ব গোয়ালপাড়ায় এক শিশুকে (০৮) মারপিট, জোর করে মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া ও পুরুষাঙ্গের সাথে ইট বেধে মোবাইল ফোনে ভিডও ধারণের অপরাধে মামলা দায়ের করা হয়। শনিবার ওই শিশুর পিতা বাদী হয়ে ৪ কিশোর গ্যাংয়ের সদস্যের নাম উল্লেখ পূর্বক ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে এ মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।

মামলার বিবরণে জানা যায়, ওই শিশু পৌর শহরের শাপলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। গত ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এ সময় মামলার আসামি রাকিব ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাঁকা একটি স্থানে নিয়ে গিয়ে অপর আসামিদের সঙ্গে শিশুটিকে উত্যক্ত করতে থাকে। কিশোর গ্যাংয়ের সদস্যরা মারপিট করে মুখে সিগারেট ঢুকিয়ে দেয়। এক পর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে শিশুটির পুরুষাঙ্গের সাথে ইট ঝুলিয়ে দেয়। এ সময় তারা মোবাইল ফোনে বিষয়টির ভিডিও ধারণ করে। আশপাশের মানুষজন বিষয়টি বুঝতে পারলে গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে চলে যায়। শিশুটি উল্লিখিত বিষয় পরিবারের সদস্যদের জানালে কিশোর গ্যাংয়ের সদস্যরা বিচার-মিমাংসার জন্য প্রস্তাব দিলে বৈঠকের সিদ্ধান্ত হয়। পরবর্তীতে বৈঠকে আসা মানুষজনের উপরে চড়াও হয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারপিট করে বেশ কয়েকজনকে আহত করে।

গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার গোয়ালপাড়া মহল্লার মোঃ আশরাফ হোসেনের ছেলে মোঃ রাকিব (১৫), মোঃ জুয়েল রানার ছেলে মোঃ ইয়াছিন আলী (১৪) ও একই এলাকার মোঃ লিটন আলীর ছেলে মোঃ রায়হান আলী (১২)। মামলায় অন্যান্য আসামিরা হলেন গোয়ালপাড়া মহল্লার মোঃ সেলিমের ছেলে মোঃ সাধন (৩৫)-সহ অজ্ঞাতনামা ৪/৫ জন।